খান বাহাদুর মোস্তাক, কানিজ ফাতেমা ও চৌফলদন্ডীর চেয়ারম্যান মুজিব আনারসের মঞ্চে

খান বাহাদুর মোস্তাক, কানিজ ফাতেমা ও চৌফলদন্ডীর চেয়ারম্যান মুজিব আনারসের মঞ্চে
কক্সবাজার সদর উপজেলা নির্বাচনে অবশেষে নতুন চমক দেখালেন আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মুজিবুর রহমান। 

তিনি সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে নিজের প্রচারণায় কোমর বেঁধে মাঠে নামিয়েছেন ম্যাজিকম্যান খ্যাত সাবেক এমপি, জেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য খান বাহাদুর মোস্তাক আহমেদ চৌধুরীকে। শুধু তাই নয়, সাবেক এমপি কানিজ ফাতেমা আহমেদ, চৌফলদন্ডী ইউনিয়নের চেয়ারম্যান মুজিবুর রহমান মুজিব ও সকল ইউপি সদস্যসহ এলাকার অসংখ্য গণ্যমান্য ব্যক্তিবর্গও জোট বেঁধে আনারসের পক্ষে কাজ করছেন। 
শনিবার দুপুরের পর মোস্তাক মিয়ার বাড়ির ওঠানে আনারসের সমর্থনে বিশাল সমাবেশ অনুষ্ঠিত হয়। 
চৌফলদন্ডী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ এহেছানের সভাপতি ও সাধারণ সম্পাদক শাহজাহান মনিরের সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন সাবেক এমপি, জেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য খান বাহাদুর মোস্তাক আহমেদ চৌধুরী, তাঁর সহধর্মিণী সাবেক এমপি কানিজ ফাতেমা আহমেদ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রেজাউল করিম, যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট রনজিত দাশ, কক্সবাজার পৌরসভার প্যানেল মেয়র ও জেলা আওয়ামী লীগ নেতা হেলাল উদ্দিন কবির, আনারস প্রতীকের প্রধান এজেন্ট ও পৌর আওয়ামী লীগের সভাপতি নজিবুল ইসলাম, চৌফলদন্ডীর চেয়ারম্যান মুজিবুর রহমান মুজিব, ঈদগাঁও সদর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান সোহেল জাহান চৌধুরীসহ অনেকেই বক্তব্য রাখেন। 

পরে কলাতলী দরিয়া নগর ঝরঝরি পাড়া, কলাতলী ডলফিন মোড় ও আদর্শ গ্রামসহ বিভিন্ন এলাকায় আলাদা গণসংযোগ করেন মুজিবুর রহমান। 
এসময় জেলা আওয়ামীলীগ নেতা ইউনুস বাঙালি, ইঞ্জিনিয়ার বদিউল আলম, নুরুল আজিম কনক, সোহেল আহমদ বাহাদুর, ১২ নং ওয়ার্ডের কাউন্সিলর এম এ মঞ্জুর, মিজানুর রহমান, ১২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শাহেদ আলী, কৃষকলীগ নেতা জাকারিয়াসহ স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষক লীগ, শ্রমিকলী ও সৈনিক লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 
এর আগে বিশাল গাড়ি বহর নিয়ে চৌফলদন্ডী, ঝিলংজা ও খুরুশকুল ইউনিয়নের বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মুজিবুর রহমান। 
আপনার মন্তব্য দিন

প্রকাশিত মন্তব্য

কক্সবাজার


পরিচালনা সম্পাদক: মোহাম্মদ মুজিবুল ইসলাম, বার্তা সম্পাদক: মোহাম্মদ নজিবুল ইসলাম ও সহ সম্পাদক: ড. মোঃ আশরাফুল ইসলাম (সজীব)

© 2024 Dainik Coxsbazar, All Rights Reserved.